শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া
শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

তামান্না হাবিব নিশু: সিটাডেল’ ওয়েব সিরিজ এ অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই সিরিজের শুটিংয়ের একাধিক ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

গতকাল শুক্রবার (২৭ আগস্ট) দুপুরে প্রিয়াঙ্কা নিজে একটি ছবি পোস্ট করেছেন।

সেখানে দেখা যাচ্ছে, সেটে আহত হয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করেছেন। একটিতে তার চোখের উপরে ক্ষতচিহ্ন। অন্যটিতে আঘাত তার গালে। এক অনুরাগী তাকে জিজ্ঞাসা করেছেন, ‘আপনি কি সত্যিই আহত হয়েছেন, না কি মেকআপ?’

প্রিয়াঙ্কার উত্তরে জানা গেল, গালের ক্ষতচিহ্ন নকল হলেও ডান চোখের উপরে বাস্তবে আঘাত পেয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা ছাড়াও তার অনুরাগীদের দৌলতে একাধিক ছবি ঘুরছে সামজিক মাধ্যমে। কোথাও তার দিকে বন্দুক তাক করা, কোথাও বা তিনি বন্দুক হাতে দাঁড়িয়ে। কিছুদিন আগে ‘দেশি গার্ল’ কাদামাখা আরও একটি ছবি পোস্ট করেছিলেন।

ক্যাপশন থেকে জানা যায়, সেটি ওয়েব সিরিজের শুটিংয়ের ছবি। বোঝাই যাচ্ছে, জোরকদমে চলছে আন্তর্জাতিক এই সিরিজের শুটিং। বহুদিন পর তার অনুরাগীরা তাকে পর্দায় দেখতে পাবেন।

‘সিটাডেল’ ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা এক গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। এই ওয়েব সিরিজই তাকে ওটিটির সঙ্গে পরিচয় করাচ্ছে প্রথমবার। ওয়েব সিরিজটি দেখানো হবে অ্যামাজন প্রাইমে।

 

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply